Saturday, November 10, 2018

Nursing Home Service Dhaka BD (নার্সিং সেবার এক অনন্য প্ৰতিষ্ঠান)



ডিজিটাল বাংলাদেশের একটি অংশ হিসাবে আপনি ঘরে বসে অনলাইনে মেডিকেল কিংবা নার্সিং সার্ভিস পেতে পারেন ।
সেবা এজেন্সীনার্সিং হোম সার্ভিস ঢাকা বিডি অনলাইনে মেডিকেল সার্ভিস এবং নার্সিং হোম সার্ভিস প্রদান করে থাকে । আমাদের সেবিকারা শিক্ষিত, প্রশিক্ষণ প্রাপ্ত, ও পেশাদার  অভিজ্ঞ । তারা  খুব যত্নের সাথে নার্সিং সেবা প্রদান করে থাকে ।

আমাদের  অনলাইন মেডিকেল সেবা গুলো হলো :

০১।  নার্সিং সাপোর্ট এট হোম ( Nursing Support at Home ) :

 ইমার্জেন্সি যেই কোনো প্রয়োজনে আপনার বাসায় একজন নার্স বা সেবিকা প্রয়োজন হতে পারে । তাছাড়া আপনার বাসায় রোগীর দেখা শুনা , পরিচর্যা , সময়মত ওষুধ খাওয়ানো , ইনজেকশন দেওয়া , রোগীকে ব্যায়াম করানো ইত্যাদি কাজ গুলো করানোর জন্য একজন অভিজ্ঞ সেবিকা খুব বেশি দরকার ।

সেবা এজেন্সী ও নার্সিং হোম সার্ভিস ঢাকা বিডি  অনলাইনে মেডিকেল সার্ভিস এবং নার্সিং হোম সার্ভিস প্রদান করে থাকে । আমাদের সেবিকারা শিক্ষিত, প্রশিক্ষণ প্রাপ্ত, ও পেশাদার । তারা  খুব যত্নের সাথে নার্সিং সেবা প্রদান করে থাকে ।

আমাদের এই সেবা যাদের জন্য !

আপনার পরিবারের সেই সকল প্রিয় মানুষ, যারা এক কথায় বলতে গেলে নিজের খেয়াল নিজে রাখতে অপারগ ,তারাই যারা অনেকদিন ধরে বিছানায় জীবন যাপন করছে, যারা অন্যের সাহায্য ছাড়া নড়তে পারে না ঠিক তাদের জন্যই আমাদের এই হোম সার্ভিস ।

০২। পেশেন্ট এটেনডেন্ট    সাপোর্ট ( Patients Attendant Support ) :

 জাতিগতভাবে আমরা বাঙালি । কিন্তু পশ্চিমা কৃষ্টি-কালচার্ ক্রমান্বয়ে আমাদের সমাজে  প্রবেশ করছে।  মাঝে মধ্যে দেখা যায় আমরা যখন  আমাদের আপনজনদের  হসপিটালে ভর্তি করি , কিংবা তারা বাসায় ভীষন অসুস্থ থাকে,  তাদের টেক কেয়ার করার মত ( দেখা শুনা , পরিচর্যা , সময়মত ওষুধ খাওয়ানো , ইনজেকশন দেওয়া , ব্যায়াম করানো, গোসল করানো, তাদের সাথে গল্প করা, ঘুম পাড়িয়ে দেয়া  ) বাসায় কোনো  লোক থাকেনা । আমরা নিজেরাও সময় দিতে পারিনা । ফলে আমাদের আপনজনরা খুব কষ্ট নিয়ে, আমাদের উপর রাগ, অভিমান, ঘৃণা  নিয়ে একসময় ওপারে চলে যায় ।  অথচ এই আপনজনরা আমাদের জন্য কত ত্যাগ তিতীক্ষা সহ্য করছে ।

এক্ষেত্রে  সেবা এজেন্সী ও নার্সিং হোম সার্ভিস ঢাকা বিডি  এই বিশেষ ধরণের সার্ভিস চালু করেছে  । বাসায় কিংবা হসপিটালে আপনার  আপনজনদের দেখাশুনা থেকে শুরু করে, সময়মত ওষুধ খাওয়ানো , ইনজেকশন দেওয়া , ব্যায়াম করানো, গোসল করানো, তাদের সাথে গল্প করা, ঘুম পাড়িয়ে দেয়া ইত্যাদি সব ধরণের কাজের জন্য আমরা প্রশিক্ষিত সেবিকা , আয়া , ওয়ার্ডবয়  প্রদান করে থাকি । বিস্তারিত জানার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।

০৩। বেবি কেয়ার সাপোর্ট এট হোম ( Baby Care Support  At Home ): 

আপনি কি একজন চাকুরীজীবি ?  আপনার ছোট সোনামনিকে  দেখাশুনার জন্য, ওষুধ খাওয়ানোর জন্য, ঘুমপাড়ানোর জন্য, কিংবা তার সাথে খেলা-ধুলা করার জন্য বাসায় একজন সেবিকা বা বেবি কেয়ারটেকার  দরকার?
সেবা এজেন্সী ও নার্সিং হোম সার্ভিস ঢাকা বিডি  অনলাইনে মেডিকেল সার্ভিস এবং নার্সিং হোম সার্ভিস প্রদান করে থাকে । তারই একটি অংশ হলো বেবি কেয়ার সাপোর্ট এট হোম। এর মাধ্যমে আমরা আপনার বাসায় আপনার আদরের ছোট্ট সোনামনিকে দেখা শুনা করার জন্য   সেবিকা বা বেবি কেয়ারটেকার প্রদান করে  থাকি ।  সেবিকা বা বেবি কেয়ারটেকার প্রদানে আমরাই  বিশ্বস্ত প্রতিষ্টান । আমাদের সেবিকা ও বেবি কেয়ারটেকাররা শিক্ষিত, প্রশিক্ষণ প্রাপ্ত,  পেশাদার ও অভিজ্ঞ ।

০৪।এল্ডারলি সাপোর্ট এট  হোম ( Elderly Support at Home ) :

বাসা-বাড়িতে ষাটোর্ধ্ব বা সত্তরোর্ধ্ব পিতামাতা বা আপনজন কেউ  থাকলে  রোগ-ব্যাধির ঝামেলা প্রায়ই লেগে থাকে৷ টুকটাক উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস তো আছেই, হার্ট বা কিডনির সমস্যা, ফুসফুসের সমস্যা, ঘুমের ব্যঘাত, নার্ভের সমস্যা,  সঙ্গে বয়সজনিত আরও কিছু শারীরিক সমস্যা৷ আর এই বয়সে অবসরজীবনে একঘেয়েমি নিয়ে আসে অবসাদ৷ যৌবনের সোনালি দিনগুলোর কথা ভেবে ছোট দীর্ঘনিঃশ্বাস তো পড়বেই ।  শরীরিক-মানসিক এই যুগপৎ সমস্যায় জর্জরিত হয়ে বয়স্করা খোঁজেন সাহচর্যের হাত৷  চিকিৎসার পাশাপাশি বয়স্কদের যত্ন ও সঙ্গ দেওয়াই জরুরি৷

এবার আসি মানসিক শূন্যতার প্রসঙ্গে৷ ৬০ বছরের একজন মানুষ অবসর নেওয়ার পরে তাঁর কাছে প্রায় আট থেকে দশ ঘন্টা ফাঁকা সময় থাকে৷ ছেলেমেয়েরাও হয়তো নিজেদের সাংসারিক জীবনে কিংবা ব্যবসা-বাণিজ্য, চাকুরী-বাকুরী নিয়ে  ব্যস্ত থাকে ৷ তাদেরকে  সঙ্গ দেওয়ার জন্য কেউ  ই থাকেনা ৷অবসর বা  ফাঁকা সময়ে ডিপ্রেশন গ্রাস করাটাই স্বাভাবিক ৷ এই সময় একটু খেয়াল রাখলেই তাঁদেরকে ভাল রাখা সম্ভব৷ নিয়মিত ওষুধ, কাউন্সেলিং ও সাপোর্ট দিলেই বয়স্ক মানুষরা জীবনের শেষ বয়সে এসেও ভাল এবং সুস্হ থাকতে  পারেন ৷

সেবা এজেন্সী ও নার্সিং হোম সার্ভিস ঢাকা বিডি  কিন্তু এখানেই সবচেয়ে বেশি কার্যকর ভূমিকা পালন করে থাকে ৷
বাড়িতে বয়স্কদের দেখাশুনা থেকে শুরু করে তাদেরকে সময় দেয়া, ঠিকমতো ওষুধ খাওয়ানো, অবসর সময় তাদের সঙ্গ দেওয়া,  মেডিকেল চেকআপ ও কাউন্সেলিং ইত্যাদি  করার জন্য আপনার বাসায়  সেবিকা প্ৰদান করে থাকে ।

আমাদের আরো অন্যান্য সেবা সমূহ হলো :


০৫। জরুরি চিকিৎসা সরঞ্জাম  সরবরাহ (Emergency Medical Equipment Supply)
০৬। বাসা-বাড়িতে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ (Medical Oxygen Support At Home)
০৭। বাসা-বাড়িতে ফিজিও সাপোর্ট (Physio Support At Home)
০৮। জরুরি অ্যাম্বুলেন্স সেবা (Emergency Ambulance Service )


দেরি না করে আজই যোগাযোগ  করতে পারেন ।
আপনাদের সেবায় আমরা সদা-সর্বদা প্রস্তুত। 

বিস্তারিত জানার জন্য ভিজিট করুন :

Sheba Agency

Nursing Home Service Dhaka BD


যোগাযোগ 

মুক্তবাংলা শপিং কমপ্লেক্স , লেভেল- ৯ , লিফট-৮ , নং-২৩৩, মিরপুর -১ , ঢাকা ১২১৬ 
মোবাইল : ০১৭১৬৬৭১৭৫২ 

No comments:

Post a Comment